‘আরে, আমি এখনও বিয়ে করিনি’

পরিণীতি চোপড়া আর রাঘব চাড্ডা। রাঘবের নয়াদিল্লির কাপুরথালা বাড়িতে প্রিয়জনদের উপস্থিতিতে আংটি বদল করেন দুই তারকা। ১৩ মে তারকা খচিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিণীতির চাচাতো বোন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান, সাবেক অর্থমন্ত্রী পি চিদাম্বরম এবং শিবসেনা নেতা আদিত্য ঠাকরেসহ হেভি ওয়েটরা। 

অক্টোবরে বিয়ের বাদ্য বাজবে। ভেন্যুও দেখে এসেছেন। প্রিয়াঙ্কা-নিকের পদাঙ্ক অনুসরণ করে তারাও উদয়পুরেই বিয়ের আয়োজন করছেন। বাগদানের পর থেকে এসব খবর ঘুরে বেড়াচ্ছে। পরিণীতি-রাঘব মানেই বিয়ে নিয়ে আলোচনা। কখন বিয়ের নিমন্ত্রণ পাবেন, উদগ্রীব হয়ে আছেন ভক্তরা।

ইনস্টাগ্রামে শেয়ার করা একটি ভিডিওতে পরিণীতিকে দেখা গেল লিফটের ভেতরে। একজন তাকে অভিনন্দন জানান। বিনিময়ে ধন্যবাদ বলেন অভিনেত্রী। এরপর একজন বলে ওঠেন, বিয়েতে কিন্তু নিমন্ত্রণ করতে হবে। তাতে হেসে মাথা নাড়েন। হাতের ইশারাও করেন। এরপর আরেকজনের প্রশ্ন, ‘দাম্পত্য জীবন কেমন কাটছে?’ যাতে পরিণীতি বলেন, ‘আরে, আমি এখনও বিয়ে করিনি।’

পরিণীতি পরেছিলেন একটি ফুল-হাতা কালো পোশাক, কানে ঝোলা দুল। একজন ভক্ত মন্তব্য করলেন, ‘কী সুন্দর লাগছে তাকে দেখতে’! আরেকজনের মন্তব্য, ‘রূপ দেখে চোখ জুড়িয়ে যাচ্ছে।’ তৃতীয়জন লিখলেন, ‘রাঘব দেখলে পাগল হয়ে যাবে তো’।

বাগদানের আগে প্রেম নিয়ে লাঞ্চ ও ডিনার ডেটে বেশ কয়েকবার দেখা গিয়েছিল পরিণীতি আর রাঘবকে। তবে এ নিয়ে মিডিয়ার সামনে একেবারে মুখ খোলেননি কেউই। সংবাদমাধ্যমের সামনে একবার রাঘবকে বলতে শোনা গিয়েছিল, ‘রাজনীতি নিয়ে প্রশ্ন করুন, পরিণীতি নিয়ে নয়।’

কাজের সূত্রে, ‘চমকিলা’ ছবিতে দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে দেখা যাবে পরিণীতিকে এরপর। ইমতিয়াজ আলি পরিচালিত এ ছবি দুই জনপ্রিয় পাঞ্জাবি গায়ক অমরজত কৌর এবং অমর সিং চামকিলাকে ঘিরে তৈরি। ছবিটি আসবে নেটফ্লিক্সে।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।